October 28, 2024, 12:24 pm

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

ভিকারুন নিসা নূন স্কুলের শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত , পরীক্ষা চলবে –

ডেক্স নিউজ – ভিকারুন নিসা নূন স্কুলের আন্দোলনরত শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকালে শিক্ষক এবং গভর্নিং বডির সদস্যদের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হয় । তারা বলেন তাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস পেয়ে শিক্ষার্থীরা তাদের আন্দোলন স্থগিত করেছে। পাশাপাশি শুক্রবার থেকে তারা পরীক্ষায় অংশ নেবে।

আন্দোলনকারী এক শিক্ষার্থী জানায়, আমাদের দাবি প্রায় সবগুলো মেনে নেওয়া হয়েছে। তবে আমাদের ছয় দফার মধ্যে ১ ও ৫ দফা তদন্তের বিষয় স্কুল কর্তৃপক্ষের হাতে নেই। এগুলো মন্ত্রণালয় ও সরকারের ব্যাপার, তদন্তের ব্যাপার। তবে ২, ৩, ৪ ও ৬ দফা স্কুল কর্তৃপক্ষ মেনে নিয়েছে। এজন্য সময় দিতে হবে ।
তারা আরো জানায়, আমরা আন্দোলন স্থগিত করেছি। শুক্রবার থেকে আমরা পরীক্ষায় অংশ নেব। আন্দোলনকারী এই শিক্ষার্থী আরও জানায়, ‘আমাদের কোনও নির্দোষ শিক্ষক ও শিক্ষার্থী যাতে এই ঘটনায় হেনস্থা না হয় আমরা সেটা চাই। ঘটনার একটি সুষ্ঠু তদন্ত চাই। দোষীরা যাতে বিচারের মুখোমুখি হয়।

অপরদিকে, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহননের ঘটনায় অরিত্রীর মা-বাবার কাছে পরিচালনা কমিটি ও শিক্ষকদের পক্ষ থেকে ক্ষমা চেয়েছেন গভর্নিং বডির সভাপতি গোলাম আশরাফ তালুকদার। শিক্ষার্থীদের টানা আন্দোলনের মধ্যে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, অরিত্রীর ঘটনার জন্য আমরা মর্মাহত। গভর্নিং বডির পক্ষ থেকে এ ঘটনায় জন্য অরিত্রীর বাবা-মায়ের কাছে ক্ষমা চাই।। প্রতিষ্ঠানের বৃহত্তর স্বার্থে আমার পদত্যাগের প্রয়োজন হলে আমি পদত্যাগ করব। এমন ঘোষনার পরিপ্রেক্ষিতে তারা আন্দোলন স্থগিত করেছে বলে জানায় ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন